অ্যালো ফ্ল্যার ডি জুভেন্স

অ্যালো ফ্ল্যার ডি জুভেন্স

Size
Price:

Read more




অ্যালো ফ্ল্যার ডি জুভেন্স

বিভিন্ন শতাব্দীতে সভ্যতার মানুষেরা সুস্বাস্থ্য রক্ষায় শারীরিক সৌন্দর্য ধরে রাখার জন্য খাটি তরতাজা অ্যালো ভেরা ব্যবহার করতেন। মিশরীয়রা তাদের শারীরিক সৌন্দর্য পিপাসু এর প্রতীক ক্লিওপেট্রা ত্বকের আর্দ্রতা যৌবন ধরে রাখার জন্য অ্যালো ভেরা ব্যবহার করতেন।

ফরএভার লিভিং প্রডাক্ট তৈরী করেছে ভেরার শক্তি সম্দ্ধৃ তরতাজা পাতার ভেতরের নির্যাস বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ত্বকের যত্নের নিয়মাবলী সমৃদ্ধ ফেসিয়াল কিট।

Aloe Fleur de Jouvence Aloe Fleur de Jouvence (Flower of youth) হচ্ছে সবচেয়ে কার্যকারীভাবে সৌন্দর্য ফিরিয়ে আনা একটি পরিপূর্ণ ফেসিয়াল সেট। সেটটি আমাদের ৬টি প্রডাক্ট এর একত্রে সমন্বয়। প্রত্যেকটি প্রডাক্ট এর স্বতন্ত্র গুন ফেসিয়াল বক্সকে পুরিপূর্ণতা দান করেছে। গতানুগতিক জ্ঞানের সাথে ত্বক বিজ্ঞানের সমন্বয়ে ফরএভার লিভিং প্রডাক্ট তৈরী করে চমৎকার সব দ্রব্য। সাথে আছে আয়না, চামচ ব্রাশ। যদিও আলাদা ভাবে প্রত্যেকটি প্রডাক্ট পাওয়া যায়, তবে ৬টি প্রডাক্ট সমন্বিত ব্যবহারে আপনি পরিপূর্ণ উপকারিতা উপভোগ করতে পারেন।

আপনার ত্বকের প্রতিদিনের পূরণের প্রয়োজনীয়তা অনুভব করে অত্যন্ত সতর্কতা মনযোগ নিয়ে অ্যালো ফ্ল্যার ডি জুবেন্স এর প্রত্যেকটি প্রডাক্ট তৈরী করা হয়েছে। আমাদের প্রডাক্ট এর প্রথম উপাদান খাঁটি অ্যালো ভেরা এবং এর সাথে সমন্বয় করা হয়েছে উদ্ভিদের প্রাকৃতিক অনন্য নির্যাস Hydrolyzed Elstin , সাথে আরো আছে বিশেষ ময়েশ্চারাইজার, emulsfiers এবং Collagen এই অনন্য স্কিন কেয়ার সেট সব ঋতু, সব পরিবেশে ব্যবহার উপযোগী। প্রতিরক্ষামূলক ত্বকের সুস্বাস্থ্য পুনরুদ্বারকারক অ্যালো ফ্ল্যার ডি জুভেন্স সেট আপনার প্রতিদিনের ত্বকের যত্বের মাধ্যমে প্রাকৃতিকভাবে আপনি পাবেন যৌবনদীপ্ত, তরতাজা উজ্জ্বল ত্বক।

  •  অ্যালো ক্লিনজার
  • রিহাইড্রেটিং টোনার
  • ফার্মিং ক্রীম
  • নাইট ক্রীম
  • অ্যালো এ্যাক্টিভেটর
  • চামচ, ব্রাশ বোল

আলাদাভাবে প্রত্যেকটি প্রডাক্ট বিক্রয় হয়
ব্যবহার বিধিঃ
দিনে বার অ্যালো ক্লিনজার দিয়ে মুখ পরিষ্কার করুন। রিহাইড্রেটিং টোনার দিয়ে টোন করুন। সপ্তাহে থেকে বার ফেসিয়াল মাস্ক পাউডার এবং অ্যালো এক্টিভেটর মিশিয়ে ফেসিয়াল করুন। রাতে নাইট ক্রীম এবং দিনে ফার্মিং ডে লোশন ব্যবহার করুন।
আপনার ত্বককে পুনরায় প্রাণবন্ত করার কৌশল সম্বলিত একটি সম্পূর্ণ ফেসিয়াল সেট এর সাথে আছে একটি ব্যবহার বিধির বই। ৬টি দ্রব্য কিভাবে ব্যবহার করবেন সংক্ষেপে বইটিতে ব্যবহার বিধি উল্লেখ করা হয়েছে।

প্রথম ধাপঃ পরিষ্কার (Cleanse)
অ্যালো ক্লিনজার-এটি সুন্দর নিখুত ত্বক অর্জনের প্রথম ধাপ। প্রতিদিন সকালে বিকালে সমস্ত মুখমন্ডলে ব্যবহার করুন। নরম কাপড় বা টিস্যু দিয়ে আলাদাভাবে মুছে ফেলুন।

দ্বিতীয় ধাপঃ (Tone)
রিহাইড্রেটিং টোনার-আর্দ্র অ্যালকোহল মুক্ত ফর্মূলার সাথে অ্যালো ভেরা। এতে আরো আছে কোলাজেন এবং allantoin a betani cal extract ) যা (Toing) এর জন্য ব্যবহারযোগ্য। তুলা বা কটন বলে লাগিয়ে প্রতিদিন সকালে বিকালে উর্ধ্বমুখী ভঙ্গিতে ব্যবহার করুন।

তৃতীয় ধাপঃ (moisturize-1- (Morinig)
ফার্মি ফাউন্ডেশন লোশন সজীব আর্দ্র করার লোশান যা স্বাস্থ্যেজ্জ্বল রোমাঞ্চকর ত্বক ধরে রাখতে সাহায্য করে। আলতোভাবে সমস্ত মুখমন্ডলে ব্যবহার করুন। আপনার প্রিয় প্রসাধনী সোনিয়া স্কীন কেয়অর ব্যবহারের চমৎকার ভিত্তি তৈরী করে। চোখের নীচে বেইস মেক-আপ হিসেবে চমৎকার।

তৃতীয় ধাপঃ (moisturize -2 (Evening)
ঘুমন্তাবস্থায় ত্বকের সব চাহিদা পূরণ করে নতুন ভাবে ত্বককে সজীব কোমল করে। মুখ পরিষ্কার করার পর পর্যাপ্ত পরিমাণ নাইট ক্রীম মুখ মন্ডলে ব্যবহার করুন।


বাংলাদেশের যেকোন জেলা ও উপ-জেলা থেকে পরিবহনের মাধ্যমে পণ্য ডেলিভারি দেওয়া হয়বিস্তারিত জানার জন্য ফোন করুন Call - 01719118016
Price - 1190 Tk
price/1190tk
off/1190tk
পণ্যটি ক্রয় করতে এখানে ক্লিক করুন


0 Reviews

Contact Form

Name

Email *

Message *